হাজী জয়নাল আবদীন ফাউন্ডেশনের উদ্যোগে গ্রামের অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও লিফলেট বিতরণ

কোরোনা ভাইরাস দেশজুড়ে

নিজস্ব প্রতিনিধি,মুক্ত বাংলা টিভিঃ

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য।
মানবসেবায় হোক সকল মানুষের ধর্ম ।
তাই জাতির এই সংকটে থেমে নেই হাজী জয়নাল আবেদীন ফাউন্ডেশন ও আল-আবেদীন ইন্ডাস্ট্রিজ প্রাইভেট লিমিটেড।

আজ ২ এপ্রিল ২০২০ কুমিল্লা জেলা বরুড়া উপজেলা ৬নং চিতড্ডা ইউনিয়নে চিতড্ডা গ্রামের হাজী জয়নাল আবদীন ফাউন্ডেশনের উদ্যোগে গ্রামের অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও আল-আবদীন ইন্ডাস্ট্রিজ(প্রা:)লিমিটেড কোম্পানির পক্ষ থেকে জনসচেতনতা লিফলেট বিতরণ করা হয়।

হাজী জয়নাল আবদীন ফাউন্ডেশনটি গত ০২/০৩/২০১৮ সনে আত্মপ্রকাশ ঘটে চিতড্ডা গ্রামের প্রবাসী যুদ্ধা মো:জাকির আবদীনের হাত ধরে ।
এই ফাউন্ডেশনের মূল মন্ত্র অসহায় গরীব, দুঃখী মানুষের পাশে দাঁড়ানো, তারই প্রেরিপেক্ষিতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে দেশের ক্লান্তি কালে আজ কিছু অসাহায় পরিবারকে ত্রান সহায়তা প্রদান শুরু করেন,হাজী জয়নাল আবদীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হাজী জয়নাল আবেদীন সাহেব । আর্থিক সহযোগিতা করেন ফাউন্ডেশনের উপদেষ্টা সদস্য মো: দেলোয়ার আবদীন , মো: ইকবাল আবদীন,মো:জাকির আবদীন, সভাপতি মো:ইমন হোসেন(রাজ) সহ-সভাপতি এম.কে মন্জুর আহমেদ এবং হাজী মো:জয়নাল আবদীনের পরিবারের সকল সদস‍্যবৃন্দু
এই কাজে সহযোগিতা করেন গ্রামের একঝাক যুবক তরুণ প্রজন্ম ও ছাত্রসমাজও গ্রামের মুরুব্বীগন এবং ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান(রনি), ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ইসমাইল বিন ইমাম।
এই সময় আমাদের প্রতিনিধিকে সংগঠনের প্রতিষ্ঠাতা হাজী মো:জয়নাল আবদীন বলেন, আমরা আজ থেকে ত্রাণ সহয়তা শুরু করলাম আমাদের সামর্থ্য অনুযায়ী চেষ্টা করবো অসহায়দের পাশে থাকার এবং ভবিষ্যতে প্রতিটি দুর্যোগ মোকাবেলায় বিভিন্ন সময় অসহায় গরীব মানুষের পাশে থেকে দুর্যোগ মোকাবেলা করবো ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, আমাদের ফাউন্ডেশনটি আগামিতে আরো বিশাল ত্রান-সাহায্য কর্মসূচি পালন করবে। বিভিন্ন সময়ে আরও অনেক কর্মসূচি পালন করবো আপনাদের দোয়া,সহযোগিতা ও সমর্থন প্রয়োজন ,মানবিক মুল্যবোধের খাতিরে আমরা ত্রান বিতরনের সময় কোন ছবি উঠাইনি।
এই সময় ত্রান সহায়তায়
চাউল,ডাল,আটা ,আলু,তেল,লবণ,পেয়াজ,সাবান ইত্যাদি ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.