সামগ্রিক উন্নয়ন উৎপাদন অগ্রগতির প্রতিক নৌকার চলমান ধারা অব্যাহত রাখতে ২১ মার্চ নৌকায় ভোট দিন

রাজনীতি

হামিদুল হক মন্ডল,গাইবান্ধা প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল বলেছেন, স্বাধীনতাবিরোধী রাজাকারদের সকল ষড়যন্ত্র নস্যাত করে দেশের অপ্রতিরোধ্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে ৩১ গাইবান্ধা-৩(সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনে ২১ মার্চ উপনির্বাচনে নৌকায় ভোট দেয়ার কোন বিকল্প নেই।নৌকার বিজয় নিশ্চিত করে উন্নয়ন-উৎপাদনসহ সামগ্রিক অগ্রসরতা তরান্বিত করতে হবে।প্রতিদিন প্রতিটি মূহুর্ত মহামূল্যবান সময় নষ্ট করার মত সময় হাতে নেই। এ আসনের মরহুম নেতা কর্মবীর সাবেক সাংসদ ডা. ইউনুস আলীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তার অসমাপ্ত কাজ ছাড়াও অগ্রাধিকার উন্নয়ন সাধনে নৌকার প্রার্থী বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি এ্যাড.উম্মে কু্লসুম স্মৃতিকে বিজয়ী করতে যুবলীগ ছাড়াও দলীয় সর্বস্তরের নেতাকর্মিসহ নৌকাপ্রেমীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান তিনি।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আজাদুল ইসলামের সভাপতিত্বে ১৩ মার্চ শুক্রবার বিকেলে স্থানীয় শহীদ মিনার চত্বরে নৌকা প্রার্থীর সমর্থনে আয়োজিত বিশাল নির্বাচনি সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সম্পাদক বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন পরিক্ষিত নির্লোভ রাজনৈতিক ব্যক্তিত্ব।আর তারই মনোনয়ন প্রাপ্ত এ্যাড.স্মৃতি তিনিও একজন সৎ প্রকৃতির কর্মমুখর মানুষ।সৎ মাানুষের হাতে এ আসনের প্রতিনিধিত্ব তুলে দিয়ে মানুষের ভাগ্যোন্নয়নের কাজ চলমান রাখতে হবে। সৎপথে থেকে সৎকাজের ধারাবাহিকতায় মানবতার জননী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।মানবতার প্রতিক-মানুষের প্রতিক নৌকা।নৌকায় ভোট দিয়ে উন্নয়নের মাধ্যমে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যেতে দক্ষ ও আলোকিত যুবসমাজের সৎ নেতৃত্বের আজ বড়ই প্রয়োজন।সভায় জামায়াত-শিবিরসহ বিএনপির নানা অপতৎপরতা থেকে সজাগ থাকার আহবান জানান তিনি।

এছাড়া তাদের দেশবিরোধী জ্বালাও-পোড়াও,সন্ত্রাস-নাশকতা,হত্যা ও খুনসহ মানবতাবিরোধী নিন্দনীয় অপতৎপরতার চিত্র তুলে ধরে কঠোর সমালোচনা করেন।বিকেল হতে সন্ধা পর্যন্ত দীর্ঘসময় বক্তব্যে তিনি আরও বলেন,কওমী মাদ্রাসাকে স্বীকৃতি দিয়ে শেখ হাসিনা ইতিহাস সৃষ্টি করেছেন।তার জন্য তিনি সর্বস্তরের সবার আন্তরিক দোয়া কামনা করেন। এ বাংলায় মানুষ যেন শান্তিতে থাকতে পারেন।শেখ হাসিনা যা বলেন তা করেন-যা করেননা তা কখনোই বলেন না।যুবলীগ নেতাকর্মীদের প্রতি তিনি বলেন যারা মানুষের কল্যাণে কাজ করবেন কেবল শুধু তারাই রাজনীতিতে আসুন।

সভায় নৌকার মনোনীত প্রার্থী এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি,কেন্দ্রীয় যুবলীগ সাধারণ সম্পাদকের সফরসঙ্গী কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও জেলা-উপজেলা আওয়ামী লীগ,সহযোগি ও ভ্রাতৃপ্রতিম সংগঠন সমূহের সর্বস্তরের নেতৃবৃন্দ ২১ মার্চ উপনির্বাচনে নৌকায় ভোট প্রার্থনা করে বিপুল সংখ্যক নেতৃবৃন্দ সভায় বক্তব্য রাখেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.