মুন্সিগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউট এ সফলভাবে সিএসই কনফারেন্স 2019 অনুষ্ঠিত

সোহাগ আলী,মুক্ত বাংলা টিভিঃ

আজ রবিবার(17-11-2019) সকাল 8:00 টা হতে মুন্সিগঞ্জ জেলার মিরকাদিম পৌরসভার কমলাঘাট এ অবস্থিত মুন্সিগঞ্জ সরকারী পলিটেকনিক ইন্সটিটিউট এ তথ্য প্রযুক্তিতে ছাত্র-ছাত্রীকে দক্ষ করে তোলার লক্ষ্যে এবং ক্যারিয়ার সম্পর্কে গাইড লাইন বিষয়ক
CSE Conferenes এর কার্যক্রম শুরু হয়।
বাংলাদেশকে ডিজিটাল করতে আইসিটি বিষয়ে যুবকদের দক্ষ ও আগ্রহী করে তুলতে পারলেই কেবল উন্নত দেশগুলোর মতো বাংলাদেশকেও উন্নত করা সম্ভব।

Alpha Net কোম্পানি কর্তৃক আজকের আয়োজিত কনফারেন্স এর কার্যক্রম সমহূ তুলে ধরা হলোঃ
কম্পিউটার এর ব্যাসিক শিক্ষাসহ,ওয়েব সাইট ডিজাইন ডেভলোপম্যান্ট,প্রোগ্রামিং,মাল্টিমিডিয়া,গ্রাফিক্স,ডাটাবেজ,মোবাইল এপস,ভিডিও ইডিটিং ইত্যাদি নানা বিষয় শিখানো ও বুঝানো হয় এবং একজন ডিপ্লোমা ইন্জিয়ারকে দক্ষ করে তুলতে যেসব গাইডলাইন ও টুলস প্রয়োজন সেসব কিছুই বিস্তারিত মাল্টিমিডিয়া প্রজেক্টর এর মাধ্যমে দিনব্যাপ্পী ক্লাস নেন দক্ষ কয়েকজন ট্রেইনার।
এছাড়াও কীভাবে কী নিয়ম মেনে চললে আগামীতে একজন দক্ষ আইসিটি ইন্জিয়ার ও নিজেকে কীভাবে সফল করা যায়,কীভাবে ভালো জায়গায় জব পাওয়া যাবে তা বিস্তারিত এই কনফারেন্স এ বলা হয়।।
এই কনফারেন্স এর কার্যক্রম এ উপস্থিত ছিলেন CSE Conferense এর সিইও(CEO) মোঃ ইসরাফিল,ট্রেইনার রায়হানুল আমিন।
এছাড়াও মুন্সিগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউট এর মাননীয় অধ্যক্ষ মোঃমিজানুর রহমান,কম্পিউটার ডিপার্টমেন্ট প্রধান মোঃ আলাউদ্দিন,আইপিসিটি ও ইলেক্ট্রনিক্স ডিপার্টমেন্ট প্রধান,অত্র ইন্সটিটিউট এর ছাত্র-ছাত্রীবৃন্দ সহ অন্যান্যরা।
সারাদিন ব্যাপ্পী কনফারেন্স সফল ভাবে শেষ করে ছাত্রছাত্রীদের মাঝে সনদ তুলে দেন সিএসই কনফারেন্স এর সিইও মোঃ ইসরাফিল ,অত্র ইন্সটিটিউটের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান ও অন্যান্য উপস্থিত শিক্ষকবৃন্দ।

শেয়ার করুন...
Share on Facebook
Facebook
0Pin on Pinterest
Pinterest
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

Avatar

সোহাগ আলী চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা মুক্ত বাংলা টিভি

Leave a Reply

%d bloggers like this: