মানুষের দুরত্ব বজায় রাখতে দাকোপ থানা পুলিশ কঠোর অবস্হানে

দেশজুড়ে

স্বপন কুমার রায়, খুলনা ব্যুরো প্রধান:

খুলনার দাকোপে জনসমাগম রোধ বিষয়ক কার্যক্রমের অংশ হিসেবে দাকোপ থানা পুলিশের কঠোর অবস্হান আজ ৮ এপ্রিল বুধবার দিনব্যাপী দাকোপ উপজেলার বাজুয়া বাজার,লাউডোব খুটাখালী সহ বিভিন্ন ইউনিয়নের কাচা বাজার, মাছ বাজার, মুদির দোকান,, ওষুধের দোকানসহ বিদেশ থেকে আগত প্রবাসীগণ হোম কোয়ারান্টাইন মেনে চলছে কিনা পর্যাবেক্ষণ করতে বিভিন্ন জায়গায় দাকোপ থানা পুলিশ কঠোর অবস্হানে ।

দাকোপ থানা পুলিশের অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম চৌধুরীর নির্দেশনায় অভিযান পরিচালনা করেন,এসআই শহীদুল ইসলাম,এএসআই জাফর,এএসআই মমনির সহ সসঙ্গীয় লাউডোব খুটাখালী ও ববাজুয়া বাজারে কাচা মাল বিক্রেতা ও মুদি দোকান দার দের জিনিসের মুল্য স্হিতি রেখে নেয্য মুল্য বিক্রি করার জন্য সতর্ক করেন। উপস্থিত সকলকে বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের না হওয়ার জন্য মাইকিং করা হয়।

গত ২৫ মার্চ থেকে সারাদেশে লকডাউন কর্মসূচির ঘোষণা করা হয় এই কর্মসূচিতে উল্লেখ্য প্রশাসনের আইন মোতাবেক বিনা কারণে কেউ ঘর থেকে বাহিরে যেতে পারবেনা।

লাউডোব ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান সরোজিত কুমার রায় বলেন দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদু’দের নির্দেশনায় মানুষের দৈনন্দিন প্রয়োজনে সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পপযন্ত মুদি দোকান কাঁচামাল ও মাছের বাজার খোলা থাকবে সামাজিক দুরুত্ব বজায় রেখে কেনা বেচা করার জন্য অনুরোধ করা হয় । এ ছাড়া ফার্মেসি গুলো সব সময় খোলা থাকবে। তবে দাকোপে ঘুরে দেখা গেছে এসবের কোনো কারণেই মানুষ বাহিরে হচ্ছে না অপ্রয়োজনে বেশি মানুষ ঘোরাঘুরি করছে রাস্তাঘাটে । এ লক্ষে থানা পুলিশ পুলিশের পক্ষথেকে সামাজিক দুরুত্ব বজায় রেখে ও অপ্রয়োজনীয় জনসমাগম না করার জন্যও অনুরোধ করা হয়। সরকারি আইন অমান্য কারিদের বিরুদ্ধে আইননুগ ব্যবস্হা গ্রহন করা হবে।

হৃদয়/এমবিটি

Tagged

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.