চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যলয় থেকে ত্রাণ বিতরন করছেন

দেশজুড়ে

মোঃরবিউল ইসলাম, চুয়াডাঙ্গা থেকে:

চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ যখন জনবান্ধব পুলিশিং এ ব্যস্ত, ঠিক সেই সময়ে বৈশ্বিক সমস্যা হিসেবে বাংলাদেশেও প্রাণঘাতি “করোনা ভাইরাস” (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব দেখা দেয়। উন্নত বিশ্ব এই প্রাণঘাতি ভাইরাস প্রতিরোধের অন্যতম কৌশল লকডাউন কর্মসূচী ঘোষনা করে। বাংলাদেশ সরকারও করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন কর্মসূচি ঘোষণা করলে কর্মবঞ্চিত গরিব, দুস্থ ও অসহায় মানুষ যখন অন্ন সংস্থানের অভাবে দিশেহারা, ঠিক তখনই বিষয়টি অনুধাবন করে চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম নিজ উদ্যোগে “মানুষ মানুষের জন্য, পুলিশ জনগনের বন্ধু, সেবাই পুলিশের ধর্ম” এই ব্রত সামনে রেখে চুয়াডাঙ্গা জেলার তৃণমূল অসহায় গরিব দুঃখীদের মাঝে ২৯.০৩.২০২০ খ্রি. তারিখ হতে ধারাবাহিকভাবে খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচি গ্রহণ করেন। যার ফলশ্রুতিতে প্রতিদিনের ন্যায় অদ্য ০৫.০৪.২০২০ খ্রি. দিনব্যাপী পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম তার কার্যালয়ে কর্মবঞ্চিত গরিব ও দুস্থ ১০০টি পরিবারের মধ্যে ৩ কেজি চাউল, ১ কেজি ডাউল, ১ কেজি আলু, ১/২ লিটার সয়াবিন তৈল, ৫০০ গ্রাম লবন, ৫০০ গ্রাম পিয়াজ, ১০০ গ্রাম গুড়া হলুদসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণকালে পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এই জেলার সকল বিত্তবানদের যার যার অবস্থান থেকে গরিব, দুস্থদেরকে সাহায্য করার আহব্বান জানান।

এছাড়াও তিনি মহামারী “করোনা ভাইরাস” (কোভিড-১৯) এর ভয়াবহতা থেকে নিজ, নিজের পরিবার, সর্বপরি দেশের মানুষ ও দেশকে রক্ষার জন্য সকলকে বিশেষ প্রয়োজন ছাড়া অযথা বাহিরে না আসতে অনুরোধ করেন।

হৃদয়/এমবিটি

Tagged

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.